NU ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯ ডাউনলোড

NU ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯ ডাউনলোড করুন। ২৪ নভেম্বর ২০১৯ তারিখ থেকে শুরু হতে যাচ্ছে ডিগ্রী ১ম বর্ষের সার্টিফিকেট কোর্স পরীক্ষা।অংশগ্রহণ করবে ২০১৯ সালের নিয়মিত/ অনিয়মিত/প্রাইভেট  ছাত্রছাত্রীরা।গত ২৪ অক্টোবর জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে ২০১৯ সালের ডিগ্রী ১ম বর্ষের রুটিন প্রকাশ করা হয়।নিচ থেকে NU ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯ ডাউনলোড করুন।

NU ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯ ডাউনলোড

আপনারা সকলেই অবগত আছেন যে আগামী ২৪ নভেম্বর ২০১৯ তারিখ হতে ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষা অনুষ্ঠিত হবে। নিম্নে পরীক্ষার সময় সূচী ঊল্লেখ করা হলো দেখে নিন-

NU ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯ ডাউনলোড

NU ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯ ডাউনলোড

পরীক্ষা সংক্রান্ত সকলপ্রকার তথ্য পেতে ভিজিট করুন www.nu.edu.bd অথবা www.nu.edu.bd/degree তে,এটা হচ্ছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল পেইজ। আপনাদের কাছে অনুরোধ রইলো যে পরীক্ষা চলাকালীন প্রতিদিন( সকাল,দুপুর,রাত) ওয়েবসাইট ভিজিট করবেন।

 যেভাবে ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষা ২০১৯ এর রেজাল্ট দেখবেন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী রেজাল্ট দুইভাবে দেখতে পারবেন। ঘরে বসেই খুব সহজে জানতে পারবেন আপনার রেজাল্ট । মোবাইল ফোন আমাদের নিত্যদিনের সঙ্গী আর ইন্টারনেট পুরো বিশ্বকে এনে দিয়েছে হতের মুঠোয়।সুতরাং ঘরে বসেই আমরা সব করতে পারি। রেজাল্ট দেখার নিয়ম শিখুন,আর রেজাল্ট জানুন।

মোবাইল এসএমএস এর মাধ্যমে ডিগ্রী ১ম বর্ষ  রেজাল্টঃ

মোবাইলের এসএমএস এর মাধ্যমে আপনি আপনার সার্টিফিকেট কোর্স রেজাল্ট এবং ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষার রেজাল্ট খুব সহজে দেখতে পারবেন।

এসএমএস এর মাধ্যমে  ডিগ্রী রেজাল্ট ২০১৯ পেতে  অনুসরণ করুন নিচের নিয়ম=

আপনার মোবাইলের মেসেজ অপশনে জাবেন।মেসেজ অপশনে গিয়ে টাইপ করুন NU স্পেস DEG স্পেজ আপনার রেজিস্ট্রেশন অথবা রোল নম্বর ।তারপর পাঠিয়ে  দিন ১৬২২২ এই নাম্বারে।

আপনার সুবিধার জন্য উদাহরণ দেয়া হলোঃ NU DEG 345789 send 16222

ইন্টারনেট  এর মাধ্যমে ডিগ্রী ১ম বর্ষ  রেজাল্টঃ

ইন্টারনেট এর মাধ্যমে রেজাল্ট দেখতে ভিজিট করুন জাতীয় বিশ্ববিদ্যালয় এর অফিসিয়াল পেইজে। তাদের অফিসিয়াল পেইজ হলো www.nu.edu.bd/results .

ডিগ্রী রেজাল্ট এবং অন্যান্য পরীক্ষা ,পরীক্ষার সাজেশন আপডেট পেতে আমাদের পেইজের সাথেই থাকুন।আমাদের সোশাল মিডিয়াগুলোতে লাইক কমেন্ট এবং শেয়ার করুন।

ফেইসবুক

টুইটার

ইন্সটাগ্রাম

পিন্টারেস্ট

 

Leave a Reply