Beauty Castle দিচ্ছে অবাঞ্চিত লোমের স্থায়ী সমাধান

Beauty Castle দিচ্ছে অবাঞ্চিত লোমের স্থায়ী সমাধান

Beauty Castle দিচ্ছে অবাঞ্চিত লোমের স্থায়ী সমাধান

Beauty Castle দিচ্ছে অবাঞ্চিত লোমের স্থায়ী সমাধান । বর্তমানে  বেশিরভাগ মেয়েরাই অবাঞ্চিত লোমের সমস্যায় ভুগছেন। এইচপিএল পদ্ধতিতে অবাঞ্চিত লোম পার্মানেন্ট দূর করার সমাধান রয়েছে। আমরা অনেকেই এই ট্রিট্মেন্ট সম্পর্কে জানিনা।আপুরা আপনারা এই ট্রিট্মেন্ট কিভাবে এবং কোথায় পাবেন সেটা নিয়ে আলোচনা করব।

 অবাঞ্চিত লোমের স্থায়ী সমাধান

Beauty Castle দিচ্ছে অবাঞ্চিত লোমের স্থায়ী সমাধান । এইচপিএল ট্রিট্মেন্ট সম্পর্কে আপনারা হয়তো জানেন না। এটা কোন রকম সাইড ইফেক্ট ছাড়া আপনাকে দিবে পার্মানেন্ট সমাধান।   এই পদ্ধতিতে কোন মেডিসিন ব্যবহার করা হয় না। এটাতে আলোকরশ্মির মাধ্যমে আপনার লোমকূপকে ভেতর থেকে নষ্ট করে দিবে। যার ফলে আপনার লোম উঠা  ধীরে ধীরে কমে যাবে। ৯২% পর্যন্ত লোম উঠা বন্ধ করে দিবে।

কয়েকদিন আগে আমার বোনের মুখে প্রচুর লোম উঠা শুরু হয়েছিল। ইউটিউবে বিভিন্ন ভিডিও ( ঘরোয়া পদ্ধতিতে লোম দূরের সমাধান) দেখে এপ্লাই করেছিল। তারপর থেকেই বাড়তে থাকে। খুব দুশ্চিন্তায় ছিল কয়দিন। তারপর সামনে আসলো বিউটি ক্যাসেল এর একটি ভিডিও। যেখানে বিউটি ব্লগার ক্যান্ডুলুস ফ্যাইরির মুমু আপু সেশন নিচ্ছিল। আগের দিন দেখে পরের দিন ই ট্রিট্মেন্ট নিলো। বিউটি ক্যাসেল এর অবাঞ্চিত লোমের পার্মানেন্ট সমাধানে সে  সন্তুষ্ট। তাই আপুদের সাথে এটা শেয়ার করা। যে বা যারা এ  সমস্যায় ভুগছেন এ ট্রিট্মেন্ট টি আপনারা নিতে পারেন। আশা করা যায় আপনারা ভাল রেজাল্ট পাবেন।

যেহেতু লোম আমাদের  স্কিনকে বিভিন্ন ক্ষতিকারক দিক থেকে প্রোটেকশন দিয়ে থাকে। তাই লোম রিমুভ করার পর আপনাদের অবশ্যই স্কিন কেয়ার নিতে হবে। কেয়ারের ফলেই পাবেন সুস্থ স্কিন।

অবাঞ্চিত লোমের সমস্যা নিয়ে অনেকেই ভুগছেন। থ্রেডিং,ওয়াক্সিং এগুলা স্থায়ী সমাধান দিবে না কখনো। স্থায়ী সমাধানের জন্য অবশ্যই আপনাকে এমন পদ্ধতি বেছে নিতে হবে ,যেটাতে কোন সাইড ইফেক্ট নেই। আর এই পদ্ধতি হল এইচিপিএল।

আপনাদের সুবিধার্থে তাদের ফেসবুক পেইজটি দেয়া হল। এইচপিএল  সেবাটি নিতে পারেন। তাদের ব্যবহার ,সার্ভিস খুব ভাল।

আশা করছি আপনারা আপুরা  উপকৃত হবেন।

আমাদের সোশাল মিডিয়াগুলোতে লাইক,কমেন্ট এবং শেয়ার করুন।ধন্যবাদ সবাইকে।

ফেসবুক

টুইটার

ইন্সটাগ্রাম

পিন্টারেস্ট

 

 

 

 

মন্তব্য করুন