ডাউনলোড কারেন্ট অ্যাফেয়ার্স ২০১৮- Download Current Affairs 2018

২০১৮ সালের জানুয়ারি, ফেব্রুয়ারি, মার্চ, এপ্রিল, মে, জুন, জুলাই, আগস্ট, সেপ্টেম্বর, অক্টোবর, নভেম্বর, ডিসেম্বর এই বার মাসের মাসিক কারেন্ট অ্যাফেয়ার্স ফ্রি ডাউনলোড করে নিন। বিসিএস প্রিলিমিনারি ও সরকারি চাকরির পরীক্ষা থেকে শুরু করে
যে কোনো প্রতিযোগিতা মূলক পরীক্ষায় মাসিক কারেন্ট অ্যাফেয়ার্স ২০১৮ খুবই গুরুত্বপূর্ণ। সাম্প্রতিক সাধারন জ্ঞানের ভান্ডার হলো কারেন্ট অ্যাফেয়ার্স।২০১৮ সালে জানুয়ারি থেকে ডিসেম্বর পর্যন্ত ঘটে যাওয়া সকল ঘটনাবলী নিয়ে আপনাদের জন্য নিয়ে এলাম
১২ মাসের কারেন্ট অ্যাফেয়ার্স এর ১২ টি পিডিএফ সংস্করণ।

কারেন্ট অ্যাফেয়ার্স প্রতি মাসেই প্রকাশিত হয়।বাংলাদেশ সহ সারাবিশ্বের সাম্প্রতিক ঘটনাবলী কারেন্ট ওয়ার্ল্ড, কারেন্ট অ্যাফেয়ার্স, বিভিন্ন দৈনিক পত্রিকায় প্রকাশ করা হয়ে থাকে।

কারেন্ট অ্যাফেয়ার্স শুধু চাকরির প্রার্থীদের জন্যই গুরুত্বপূর্ণ নয়, এইচ এস সি লেভেল এর ছাত্রছাত্রীদের জন্য ও অত্যাধিক গুরুত্বপূর্ণ। এইচ এস সি পাস করার সাথে সাথে তাদের মুখোমুখী হতে হয় মেডিক্যাল, বুয়েট, রুয়েট, কুয়েট, চুয়েট, বিশ্ববিদ্যালয় ভর্তিযুদ্ধে।মেডিক্যাল, বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা খুবই প্রতিযোগিতামূলক হয়ে থাকে।ভর্তি পরীক্ষায় টিকতে হলে সাম্প্রতিক সাধারন জ্ঞানের তথ্যাবলী জানা জরুরী। অন্যান্য বিশ্ববিদ্যালয়ে সাধারণ জ্ঞান হতে কম প্রশ্ন আসলেও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় সাধারন জ্ঞান হতে অনেক প্রশ্ন আসে।

ডাউনলোড কারেন্ট অ্যাফেয়ার্স ২০১৮

চাকরির পরীক্ষার ক্ষেত্রে যত বেশী কারেন্ট অ্যাফেয়ার্স পড়া যায় ততই ভাল।বিগত ২- ১ বছরের কারেন্ট অ্যাফেয়ার্স পড়লে আপনি সাধারন জ্ঞান সহ বিষয় ভিত্তিক অনেক কিছুই জানতে পারবেন।পাঠ্যবই এর অনেক গুরুত্বপূর্ণ প্রশ্ন ও দেয়া থাকে, যেগুলো বিসিএস পরীক্ষা সহ অন্যান্য সকল চাকরির পরীক্ষায় আসে।প্রতিনিয়ত পড়ালেখা করলে এখান থেকে আপনার বিসিএস প্রস্তুতি বা আপনার চাকরির পরীক্ষার প্রস্তুতি নেওয়া অনেকটা সহজ হয়ে যাবে।

আপনি কি ২০১৭ সালের কারেন্ট অ্যাফেয়ার্স খুঁজছেন? তাহলে আপনি নিচের লিংকে প্রবেশ করুন।

ডাউনলোড কারেন্ট অ্যাফেয়ার্স ২০১৭

নিয়মিত মাসিক কারেন্ট অ্যাফেয়ার্স পড়ুন, এতে করে আপনার মগজ ধোলাই হবে কারেন্টের গতিতে।

পোস্টটি ভাল হলে শেয়ার করুন আপনার চাকুরী প্রার্থী ভাইয়া ও আপুদের সাথে।
আপনারা উপকৃত হলে আমরা সার্থক, আমাদের চিন্তা বেকারমুক্ত বাংলাদেশ।
আমাদের সাথেই থাকুন,পরবর্তী এমন গুরুত্বপূর্ণ পোস্ট গুলো সাথে সাথে পেতে_

আপনার ইমেইল দিয়ে ওয়েবসাইট সাবস্ক্রাইব করুন।

আপনার মূল্যবান মতামত কমেন্ট করে জানাতে পারেন, আপনাদের চাহিদা মোতাবেক BCS WAR আপনাদের প্রয়োজণীয় বিষয়
নিয়ে হাজির হবে ইন-শা-আল্লাহ।

পোস্টটি  পড়া ও শেয়ার করার জন্য ভাইয়া ও আপুদের অগ্রিম  ধন্যবাদ।

 

 

Leave a Reply